অর্থই অনর্থের মূল
- ফয়জুস সালেহীন ২৮-০৪-২০২৪

অর্থই অনর্থের মূল
এই অর্থের কারনেই শত শত মানুষ করছে ভুল।
এই অর্থ আপনকে করে দেয় পর,
এই অর্থের কারনেই শত শত মানুষ হয়েছে বর্বর।
এই অর্থের কারনে কেহ মানুষকে করতে পারে খুন
কেহ কেহ সুখের সংসারে লাগিয়ে দেয় আগুন
এই অর্থের কারনে ফুলের মত শিশুর উপর চলে বৈমাত্রেয় মা’এর অত্যাচার
এই অর্থের লোভেই হয় শত শত যুবক হাইজ্যাকার,
এই অর্থের জন্যই কোন কোন নারী নিজ দেহ দেয় বিলিয়ে
এই অর্থাভাবের যন্ত্রণায় কাতর হয়ে কেহ কেহ দায়িত্ব থেকে যায় পালিয়ে।
এই অর্থই কি এনে দেয় সকল সুখ?
না, এই অর্থ ছিড়ে ফেলে সুখের রঙ্গিন ফুল
কারন, অর্থই অনর্থের মূল।

২-৮-৯৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।